ঢাকা, ১৪ এপ্রিল ২০২১, বুধবার

২৪ শর্তে সুবর্ণজয়ন্তী উদ্বোধনের অনুমতি পেল বিএনপি

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
লোগো

রাস্তায় যান চলাচলে বাধা সৃষ্টি না করা, ব্যানার-ফেস্টুনের আড়ালে লাঠি ব্যবহার না করা, নির্ধারিত সময়ে অনুষ্ঠানে কার্যক্রম শেষ করা, অননুমোদিত স্থানে লোকসমাগম না করাসহ ২৪টি শর্ত দিয়েছে পুলিশ।

ঢাকা : মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্বোধনী অনুষ্ঠানে অনুমতি দিয়েছে পুলিশ।

১ মার্চ সোমবার বিকেল ৩টায় গুলশানে হোটেল লেকশোরে উদ্বোধনী অনুষ্ঠান করবে বলে জানায় দলটি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এর আগে ২০ ফেব্রুয়ারি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বছরব্যাপী কর্মসূচি উদ্বোধনের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশে চিঠি দেয় বিএনপি। চিঠি পাওয়ার আট দিনের মাথায় রোববার এই অনুমতি দিল তারা।

শায়রুল কবির খান জানান, স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান করা, রাস্তায় যান চলাচলে বাধা সৃষ্টি না করা, ব্যানার-ফেস্টুনের আড়ালে লাঠি ব্যবহার না করা, নির্ধারিত সময়ে অনুষ্ঠানে কার্যক্রম শেষ করা, অননুমোদিত স্থানে লোকসমাগম না করাসহ ২৪টি শর্ত দিয়েছে পুলিশ।

লন্ডন থেকে অনলাইনে যুক্ত হয়ে বিএনপি আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করবেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করবেন বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *