ধূমকেতুবিডি

বিএনপি নেতা

বিএনপি নেতারা মৃত্যুকে নিয়ে ভাবেন না : গয়েশ্বর 

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমাদের নেতারা দলীয় স্বার্থরক্ষার্থে কfর মৃত্যু কোথায়, কিভাবে হবে তা নিয়ে ভাবেন না।

২০ নভেম্বর শুক্রবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেছেন, বিএনপি নেতারা শুধু একটা সুযোগ, একটা পরিবেশের অপেক্ষায় আছেন। একটি গণজাগরণের মধ্যে এ সরকারকে বিদায় দিয়ে একটি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করা হবে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আজকের তরুণ সমাজকে বলবো, আগামী দিনটা আপনাদের। আপনাদের বয়সে আমরা বাংলাদেশ কেমন দেখবো, সেই কারণে একাত্তর সালে যুদ্ধ করেছিলাম। কিন্তু যে বাংলাদেশ দেখতে চে্য়েছিলাম সেই বাংলাদেশ দেখতে পারি নেই এখনও।

সেই বাংলাদেশ দেখার যে লড়াই সেই লড়াইয়ে আপনাদের পাশে আমরা আছি। আমরা সামনে থাকতে বললেও আছি, পেছনে থাকতে বললেও আছি। অর্থাৎ আমরা কখনোই আপনাদের ছেড়ে যাবো না। এসময় কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় দোয়া মাহফিলে দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমানউল্লাহ আমান বক্তব্য দেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
error: Content is protected !!