ঢাকা, ১৪ এপ্রিল ২০২১, বুধবার

যশোরে আরো ৩৫ জনের করোনা শনাক্ত

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
ভাইরাস

এরমধ্যে যশোর সদরে সবচেয়ে বেশী ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া মনিরামপুরে ৩ জন এবং শার্শা, চৌগাছা ও ঝিকরগাছায় ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

নিজস্ব প্রতিবেদক : যশোরে নতুন করে আরো ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছে জগন্নাথ পাল নামের এক ব্যক্তি। যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃত জগন্নাথ পাল ঝিকরগাছা উপজেলার বাঁকড়া গ্রামের বিষুপদ পালের ছেলে। তিনি যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এনিয়ে যশোরে করোনায় আক্রান্ত হয়ে ৬৪ জনের মৃত্যু হল।

এদিকে গতকালের ১১২টি নমুনা পরীক্ষা করে আজ ৩৫ জনের নমুনাতে করোনা পজেটিভ এসেছে। এরমধ্যে যশোর সদরে সবচেয়ে বেশী ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া মনিরামপুরে ৩ জন এবং শার্শা, চৌগাছা ও ঝিকরগাছায় ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

অপরদিকে যবিপ্রবির পরীক্ষণ দলের সদস্য ও অনুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ইকবাল কবির জাহিদ জানিয়েছেন, যবিপ্রবি’র ল্যাবে মঙ্গলবার ৩৬ জনের কোভিড-১৯ পজিটিভ এসেছে।

এরমধ্যে যশোরের ১০১ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের, মাগুরার ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের ও নড়াইলের ১৩ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের নমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

অর্থাৎ যবিপ্রবির ল্যাবে মোট ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৬ জনের করোনা পজিটিভ এবং ৯২ জনের নেগেটিভ ফলাফল এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *