বিএনপি নেতা

মাফিয়া চক্রের মাধ্যমে দেশ পরিচালিত হচ্ছে : রিজভী

বায়ান্নোর ভাষা আন্দোলন বিএনপির বর্তমান সংগ্রামকে শাণিত করছে। গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত। সরকার একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। তারপরও বিএনপি আন্দোলন চালিয়ে যাচ্ছে।

ঢাকা : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমানে মাফিয়া চক্রের মাধ্যমে দেশ পরিচালিত হচ্ছে। আমাদের নামে মিথ্যা মামলা দেওয়াসহ হামলা করা হচ্ছে।

২১ ফেব্রুয়ারি রবিবার সকাল ৮টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর উপস্থিত গণমাধ্যমের কর্মীদের এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, বায়ান্নোর ভাষা আন্দোলন বিএনপির বর্তমান সংগ্রামকে শাণিত করছে। গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত। সরকার একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। তারপরও বিএনপি আন্দোলন চালিয়ে যাচ্ছে।

বিএনপি গণতন্ত্রের জন্য লড়াই করছে। গণতন্ত্রের প্রতীক খালেদা জিয়াকে তিন বছর অন্যায়ভাবে বন্দি করে রাখা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত।

ভোট ডাকাতির মাধ্যমে সরকার ক্ষমতায়। অবিলম্বে এই সরকারকে পদত্যাগ করতে হবে। এই সরকার অবৈধ সরকার, এই সরকারের কোনো বৈধতা নেই। এই সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

Share on facebook
Share on twitter
Share on google
Share on whatsapp
Share on email
Share on facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *