ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার

বিদেশ থেকে অনলাইনে ক্লাস নিচ্ছেন তথ্যমন্ত্রী

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
হাছান মাহমুদ

ইউরোপ সফরে থাকলেও ডিজিটাল বিশ্বের সঙ্গ তাল মিলিয়ে অনলাইনে ক্লাস নেয়া এবং ই-ফাইলিংয়ের মাধ্যমে মন্ত্রণালয়ের কাজকর্ম অব্যাহত রাখেছেন। দলীয় নেতাকর্মীদের সঙ্গেও রাখছেন নিয়মিত যোগাযোগ।

ঢাকা : বিদেশ সফরকালেও অনলাইনে বিশ্ববিদ্যালয় কোর্সের ক্লাস নেয়া অব্যাহত রেখেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

১৩ এপ্রিল মঙ্গলবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই সঙ্গে ই-ফাইলিংয়ের মাধ্যমে মন্ত্রণালয়ের কাজকর্ম অব্যাহত রাখেছেন তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ এপ্রিল থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ইউরোপ সফরে থাকলেও ডিজিটাল বিশ্বের সঙ্গ তাল মিলিয়ে অনলাইনে ক্লাস নেয়া এবং ই-ফাইলিংয়ের মাধ্যমে মন্ত্রণালয়ের কাজকর্ম অব্যাহত রাখেছেন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গেও রাখছেন নিয়মিত যোগাযোগ। ফোনে আলাপকালে ড. মাহমুদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের ফলেই এই কর্মতৎপরতা সম্ভব হচ্ছে।

বেলজিয়ামের লিম্বুর্গ ইউনিভার্সিটি থেকে পরিবেশ রসায়নে পিএইচডি ডিগ্রিধারী ড. হাছান মাহমুদ মন্ত্রণালয় ও দলের দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগে পৃথিবীর বায়ুমন্ডণ্ডল ও এর বিবর্তন বিষয়ক কোর্সে খণ্ডকালীন শিক্ষকতা করছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *