ধূমকেতুবিডি

বাড্ডা

অবৈধ অস্ত্র ও মাদকসহ স্বর্ণ ব্যবসায়ী মনির আটক

ঢাকা : রাজধানীর মেরুল বাড্ডা থেকে মনির হোসেন নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে অস্ত্র ও মাদকসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

২১ নভেম্বর শনিবার ভোরে রাজধানীর মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাসায় অভিযান শুরু করে র‌্যাব। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অবৈধ অস্ত্র ও মাদকসহ মনিরকে তার বাসা থেকে আটক করা হয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে। অভিযানে গোল্ডেন মনিরের ছয়তলা ভবনের একটি ফ্লোর থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মুদ্রা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

গতকাল শুক্রবার দিবাগত রাতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে শুরু হয় অভিযান। মনিরের ব্যবসাপ্রতিষ্ঠানেও অভিযান চালানো হচ্ছে। র‌্যাব সূত্র জানায়, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গোল্ডেন মনিরের বাড়িতে অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গোল্ডেন মনির ঢাকা মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কমিশনার আব্দুল কাইয়ুমের অন্যতম সহযোগী ছিলেন। এছাড়াও তিনি স্বর্ণ চোরাচালানের আন্তর্জাতিক চক্রের অন্যতম সদস্য বলেও জানা গেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
error: Content is protected !!