ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

ফের ৩ দিনের রিমান্ডে রফিকুল ইসলাম

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
শিশুবক্তা

রফিকুল ইসলাম মাদানীকে আদালতে হাজির করা হয়নি। তাকে কারাগার থেকে ভার্চুয়ালি উপস্থিত দেখানো হয়। এরপর পল্টন থানার মামলায় তার ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা : ঢাকার পল্টন থানায় দায়ের করা নাশকতার মামলায় ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর ফের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২৭ মে বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর ভার্চুয়াল আদালত রিমান্ডের আদেশ দেন। রফিকুল ইসলাম মাদানীকে আদালতে হাজির করা হয়নি। তাকে কারাগার থেকে ভার্চুয়ালি উপস্থিত দেখানো হয়। এরপর পল্টন থানার মামলায় তার ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলামকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এরপর গাজীপুর ও ময়মনসিংহ থানার মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়।

এরপর ঢাকায় দায়ের করা মতিঝিল থানার দুই মামলায় তার ১১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। দুই মামলায় রিমান্ড শেষে গত ১০ মে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর পল্টন থানার নাশকতার এ মামলায় তাকে রিমান্ডে নিচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *