ঢাকা, ১৪ এপ্রিল ২০২১, বুধবার

পিকআপ চাপায় মা-মেয়েসহ প্রাণ গেল ৩ জনের

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
প্রতীকী ছবি

বিকেলে সড়কের পাশে খাল পাড়ে রোপণ করা সবজি গাছে রাহেলা পানি দিচ্ছিলেন। এ সময় তার সঙ্গে মেয়ে জান্নাত এবং মাছুম ছিল। পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তাদের ওপর পড়ে। এতে তারা গুরুতর আহত হয়।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর জেলার সদর উপজেলায় সড়কের পাশের সবজি গাছে পানি দেয়ার সময় পিকআপ চাপা পড়ে মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

২৮ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার চরচামিতা গ্রামের লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের সর্দার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক কাউছার আহমেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতারা হলেন- সর্দার বাড়ির মৃত বাবুল হোসেনের স্ত্রী রাহেলা বেগম ৫০, তার মেয়ে জান্নাত ১১, পার্শ্ববর্তী নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলেয়াপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মাছুম। কিছুদিন আগে চরচামিতা গ্রামে মাছুম নানার বাড়িতে বেড়াতে আসে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সড়কের পাশে খাল পাড়ে রোপণ করা সবজি গাছে রাহেলা পানি দিচ্ছিলেন। এ সময় তার সঙ্গে মেয়ে জান্নাত এবং মাছুম ছিল। পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তাদের ওপর পড়ে। এতে তারা গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাহেলা বেগম মারা যান। হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক আহত দুই শিশুকেও মৃত ঘোষণা করেন। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক কাউছার আহমেদ বলেন, পিকআপ উল্টে গায়ে পড়ে দুই শিশুসহ তিনজন মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *