ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার

চেলসির কাছে হেরে গেল ম্যানসিটি

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
ক্লাব

বিরতির পর দারুণভাকে ঘুরে দাঁড়ায় চেলসি। ৬৩তম মিনিটে গোল করে ম্যাচে সমতা ফিরিয়ে আনেন হাকিম জিয়াচ। আর ম্যাচের একেবারে শেষ মুহূর্তে গোল করে চেলসিকে জয় এনে দেন মার্কোস অ্যালোনসো। এই হারের পর ৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই আছে ম্যানচেস্টার সিটি।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে কদিন পরই দেখা হবে ম্যানচেস্টার সিটি ও চেলসির। সেই অল ইংলিশ ফাইনালের আগে প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছিল দুদল।

শনিবার রাতের ম্যাচে সিটির বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে চেলসি। ম্যানসিটির ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ৪৪ মিনিটে সার্জিও আগুয়েরোর পাসে গোল করে সিটিকে এগিয়ে দিয়েছিলেন রাহিম স্টার্লিং।

বিরতির ঠিক আগ মুহূর্তে ব্যবধান ২-০ করার সুযোগ পায় ম্যানসিটি। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি আগুয়েরো। তার শট রুখে দেন চেলসির গোলরক্ষক মেন্ডি।

বিরতির পর দারুণভাকে ঘুরে দাঁড়ায় চেলসি। ৬৩তম মিনিটে গোল করে ম্যাচে সমতা ফিরিয়ে আনেন হাকিম জিয়াচ। আর ম্যাচের একেবারে শেষ মুহূর্তে গোল করে চেলসিকে জয় এনে দেন মার্কোস অ্যালোনসো।

এই হারের পর ৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই আছে ম্যানচেস্টার সিটি। দুইয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের ৩৩ ম্যাচে পয়েন্ট ৬৭। ৩৫ ম্যাচে চেলসির এখন ৬৪।

চেলসির বিপক্ষে এই ম্যাচে জিতলেই প্রিমিয়ার লিগ বিজয় নিশ্চিত হয়ে যেত ম্যানসিটির, ফলে শিরোপা উৎসবে মাততে আরো কিছুদিন অপেক্ষা করতে হচ্ছে সিটিজেনদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *