ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার

করোনায় আক্রান্ত যশোর সদর উপজেলার চেয়ারম্যান

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
যশোর সদর উপজেলার চেয়ারম্যান

নূরজাহান ইসলামের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়েছিলো। আজ নমুনা পরীক্ষার ফলাফল আমরা হাতে পেয়েছি। এতে তার করোনা পজেটিভ এসেছে।

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা করোনায় আক্রান্ত হয়েছেন। যশোরের সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডা. রেহেনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার নূরজাহান ইসলামের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়েছিলো। আজ নমুনা পরীক্ষার ফলাফল আমরা হাতে পেয়েছি।

এতে তার করোনা পজেটিভ এসেছে। মি. রেহেনেওয়াজ জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তিনি এখন বাড়িতেই অবস্থান করছেন।

গত বছরের ২০ অক্টোবর সদর উপজেলার উপ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন নূরজাহান ইসলাম নীরা। এর আগে কেশবপুর আসনের উপ নির্বাচনে প্রার্থী হওয়ার কারণে উপজেলার চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার।

ফলে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি পদটি শূণ্য ঘোষণা করা হয়। সেসময় নূরজাহান ইসলাম নীরা নারী ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন। পরে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করে জয়লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *