ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার

ওবায়দুল কাদের আমাকে বহিষ্কার করতে পারবে না

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
পৌরসভার মেয়র প্রার্থী

আমাকে দুই-তিন দিন ফোন দিয়ে ধন্যবাদ দিছে। আমার নেতা বলে। ওরে চিটিং, তুই সব খাইছো। ওবায়দুল কাদের বইমেলায় বই তুলতে দেই নাই, তুই আমারে চাঁদাবাজ বানাইছোত, গাড়ি বন্ধ করে দিছো। তোরা সব অপরাজনীতির হোতা।

নোয়াখালী : বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, দল থেকে আমাকে বহিষ্কার করবে না। এটা যারা বলে তারা ঠিক নয়। ওবায়দুল কাদের সাহেব আমাকে বহিষ্কার করতে পারবে না।

১৫ জুন মঙ্গলবার বিকেল ৪টার দিকে বসুরহাট পৌরসভার হলরুমে এক সভায় তিনি এসব কথা বলেন। এ সময় ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে চিটিং বলে মন্তব্য করে কাদের মির্জা বলেন, আমাকে দুই-তিন দিন ফোন দিয়ে ধন্যবাদ দিছে। আমার নেতা বলে। ওরে চিটিং, তুই সব খাইছো।

ওবায়দুল কাদের বইমেলায় বই তুলতে দেই নাই, তুই আমারে চাঁদাবাজ বানাইছোত, গাড়ি বন্ধ করে দিছো। তোরা সব অপরাজনীতির হোতা। মেয়র বলেন, নেত্রীর সহযোগিতায়, নেত্রীর ছায়ায় আজকে আমি বেঁচে আছি। সবাই আমার বিরুদ্ধে লেগেছে? কেন সাহস করে সত্য কথা বলেছি।

আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা ঘোষিত পৌরসভা আ.লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *