মানচিত্র

একাধিক বিয়ে করায় স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিলেন স্ত্রী

প্রায় তিন মাস পার হলেও স্বামী না আসায় খোঁজখবর নিয়ে দেখেন স্বামী সাদ্দাম গাজীপুরে ও শ্রীপুরে দুই নারীর সাথে বসবাস করছে। তা ছাড়া নিজের এলাকা ভৈরবে রয়েছে আরো দুই স্ত্রী। তাঁদের সাথে সময় দিয়ে আসতে গিয়ে দেরি হয়।

ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইল পৌরসভার কাকচর মহল্লার গ্রামে একের পর এক বিয়ে করায় স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন প্রথম স্ত্রী।

২৬ জানুয়ারি মঙ্গলবার অবস্থা খারাপ হওয়ায় ওই ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠালে ঘটনা প্রকাশ হয়। ঘটনাটি  স্থানীয় সুত্র জানায়, গত প্রায় প্রায় এক বছর ধরে ওই মহল্লার জনৈক আরশাদ আলীর বাসায় ভাড়া থাকেন বেগম আক্তার ২৫ নামে এক নারী। স্বামী মো. সাদ্দাম হোসেন ৩২ ঢাকায় একটি কম্পানিতে চাকরি করেন।

এই কারণে কয়েক মাস পরে পরে স্ত্রীর কাছে আসেন। এর মধ্যে প্রায় তিন মাস পার হলেও স্বামী না আসায় খোঁজখবর নিয়ে দেখেন স্বামী সাদ্দাম গাজীপুরে ও শ্রীপুরে দুই নারীর সাথে বসবাস করছে। তা ছাড়া নিজের এলাকা ভৈরবে রয়েছে আরো দুই স্ত্রী। তাঁদের সাথে সময় দিয়ে আসতে গিয়ে দেরি হয়।

এর মধ্যে গত চার দিন আগে স্বামী আসেন তাঁর কাছে নান্দাইলে। আসার পর দুই দিন পার হলেও কিছু বলেননি তিনি। এ অবস্থায় গত রবিবার সকালে বসতঘরে শুয়ে দরজা বন্ধ করে দেন স্ত্রী। একপর্যায়ে নিজেকে বিয়ে করার পরেও কেন এত সব বিয়ে করা হয়েছে জানতে চাইলে স্বামী অস্বীকার করেন।

এতে তিনি ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে আচমকা স্বামীর বিশেষ অঙ্গ কেটে দেন। তখন লজ্জায় চিৎকার না দিলেও নিজেকে রক্ষা করতে তিনি নান্দাইল সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন। হাসপাতাল থেকে জানা যায়, ওই ব্যক্তিকে চিকিৎসকরা বিশেষাঙ্গে সাতটি সেলাই দিয়ে ভর্তি হতে বলেন। কিন্তু পরে গোপনে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

Share on facebook
Share on twitter
Share on google
Share on whatsapp
Share on email
Share on facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *