ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার

আবার বিয়ের পিঁড়িতে রেলমন্ত্রী

Facebook
WhatsApp
Twitter
Google+
Pinterest
মো. নূরুল ইসলাম সুজন

এখন কিছুই বলতে পারব না। সময়মতো সবই জানতে পারবেন। তবে আরেকটি সূত্র গত শুক্রবার ৪ জুন মন্ত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে। প্রবীণ আইনজীবী নূরুল ইসলাম সুজন একাদশ সংসদ নির্বাচনে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

ঢাকা : বর্তমান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ৬৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পরিবার ও মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, কনে পেশায় আইনজীবী।

মন্ত্রীর একাধিক ঘনিষ্ঠসূত্র বৃহস্পতিবার ১০ জুন বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেউ কনের নাম পরিচয় প্রকাশ করেননি। জানা গেছে, কনে রেলমন্ত্রীর আত্মীয় ও হাইকোর্টের আইনজীবী।

এ ব্যাপারে মন্ত্রীর এপিএস রাসেদ প্রধান জানান, এখন কিছুই বলতে পারব না। সময়মতো সবই জানতে পারবেন। তবে আরেকটি সূত্র গত শুক্রবার ৪ জুন মন্ত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে।

প্রবীণ আইনজীবী নূরুল ইসলাম সুজন একাদশ সংসদ নির্বাচনে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

তার স্ত্রী নিলুফার ইসলাম গত সংসদ নির্বাচনের আগের দিন ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মারা যান। নূরুল ইসলাম সুজন ও নিলুফার ইসলাম দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।

সূত্র : সময় নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *