ধূমকেতুবিডি

বলিউড পরিচালক

করণ জোহরের বিরুদ্ধে এবার চুরির অভিযোগ

ধূমকেতু ডেস্ক : আবারো বিতর্কে বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। তার বিরুদ্ধে এবার চুরির অভিযোগ উঠেছে। আর এ অভিযোগ এনেছেন পরিচালক মধুর ভান্ডরকর! সোশাল মিডিয়ায় প্রকাশ্যেই এমন অভিযোগ এনেছেন জাতীয় পুরস্কারজয়ী এ পরিচালক। এবার কেজোর বিরুদ্ধে সরাসরি ক্ষোভ উগরে দিলেন জাতীয় পুরস্কারজয়ী ছবির পরিচালক মধুর ভান্ডারকর।

ফ্যাশন পরিচালক দাবি করলেন, করণ জোহরের আসন্ন রিয়ালিটি সিরিজ দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস-এর নামকরণ নৈতিকভাবে সম্পূর্ণরূপে ভুল। এই সিরিজের নাম পরিবর্তনের দাবি তুললেন ভান্ডারকর। যাতে তার প্রোজেক্টের ওপর কোনও প্রভাব না পড়ে। ভান্ডারকর টুইটারে জানান, করণ জোহর ও অপূর্ব মেহতা তার কাছ থেকে বলিউড ওয়াইফস টাইটেলটি চেয়েছিলেন, তবে সেই প্রস্তাব নাকোচ করে দেন হিরোইন পরিচালক।

মধুর ভান্ডারকর জানান, এরপর বলিউড ওয়াইফস নামে সামান্য রদবদল ঘটিয়ে তারা তৈরি করে ফেলে ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’ নামটি। টুইটারে মধুর লেখেন- ‘প্রিয় করণ জোহর, তুমি ও অপূর্ব মেহতা আমার কাছ থেকে বলিউড ওয়াইফস টাইটেলটা চেয়েছিলে, যা আমি নাকোচ করে দিই, কারণ আমার নিজের প্রোজেক্টের কাজ চলছে।

এটা নৈতিকভাবে একদম বেঠিক যে, তুমি সেই শিরোনামে একটা টুইস্ট দিয়ে ওটাকে ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’- বানিয়ে ফেললে। দয়া করে আমার প্রোজেক্টের সর্বনাশ করো না। আমি নম্রভাবে তোমার কাছে এই নাম পরিবর্তনের আর্জি রাখছি’।

গত সপ্তাহেই প্রকাশ্যে আসে করণ ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’-এর ট্রেলার। ২৭ নভেম্বর এই রিয়ালিটি সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্সে। বলিউডের তারকা পত্নীদের জীবনের অন্দরমহলটা ঠিক কেমন তার হদিশ দেবে এই সিরিজ। যেখানে মুখ্য ভূমিকায় থাকছেন সীমা খান, মহীপ কাপুর, ভাবনা পাণ্ডে এবং নীলম কোঠারি সোনি ।

হাই ক্লাস জীবনের চাকচিক্যের মাঝেও কতটা সমস্যা আর জটিলতা জড়িয়ে রয়েছে বলিউডের তারকা পত্নীদের জীবনে, সেটাই তুলে ধরবে এই সিরিজ। তাদের পেশা,পরিবার, সন্তান ও বন্ধুত্বের বাস্তব কাহিনি উঠে আসবে ওটিটি প্ল্যাটফর্মে। যেখানে অতিথি শিল্পী হিসেবে আর্বিভূত হবেন গৌরী খান, শাহরুখ খান, অনন্যা পাণ্ডে, সঞ্জয় কাপুর, সমীর সোনিরা। সূত্র: হিন্দুস্তান টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
error: Content is protected !!