ধূমকেতুবিডি

কলকাতার অভিনেত্রী

শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়ায় খুলনায় যুবক রিমান্ডে

খুলনা : ভারতীয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির মোবাইলে কুপ্রস্তাব পাঠানোর অভিযোগে মাহাবুবুর রহমান ৩৩ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মাহাবুবুর রহমান খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানা‌র ৬/১ বক‌শিপাড়া রোডের বা‌সিন্দা সামছুল আলম সাহেবের বা‌ড়ির ভাড়া‌টিয়া আ‌তিকুর রহমানের ছেলে।

 তাকে জিজ্ঞাসাবাদের জন‌্য পু‌লিশ ৫ ‌দিনের রিমান্ড আবেদন করে। ১৯ নভেম্বর বৃহস্প‌তিবার রিমান্ড আবেদনের শুনানী শেষে খুলনার মেট্রোপ‌লিটন ম‌্যা‌জিস্ট্রেট মাহাবুবুর রহমানের এক‌দিনের রিমান্ড মঞ্জুর করে‌ন।

জানা গেছে, শ্রাবন্তী এ বিষয়ে ভারতীয় হাই ক‌মিশনের মাধ‌্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার চেয়ে‌ছিলেন। সেই সূত্র ধরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পু‌লিশ হেড কোয়াটার্সের নির্দেশে খুলনা মেট্রোপ‌লিটন পু‌লিশের সোনাডাঙ্গা মডেল থানায় মামলা‌টি গত ১৬ নভেম্বর দায়ের হয়। বৃহস্প‌তিবার (১৯ নভেম্বর) এই মামলায় অ‌ভিযুক্ত মাহাবুবুর রহমানকে রিমান্ডে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

মামলার সং‌ক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, অ‌ভিযুক্ত মাহাবুবর রহমান শ্রাবন্তীর ব‌্যক্তিগত মোবাইল নাম্বার ম‌্যানেজ করে তাতে বি‌ভিন্ন সময় কল করতো। কিন্তু শ্রাবন্তী অপ‌রি‌চিত নাম্বারের কল না ধরায় তাকে নানা ধরনের আপ‌ত্তিকর ও কুপ্রস্তাব লিখে ম‌্যাসেজ দিতো মাহাবুব। এক পর্যা‌য়ে বিষয়‌টি প্রতিকার চেয়ে শ্রাবন্তী ভারতীয় হাই ক‌মিশনের মাধ‌্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার‌ চেয়ে আবেদন করেন।

মামলা‌টির বা‌দি হয়েছেন সোনাডাঙ্গা মডেল থানার এসআই মো. খা‌লিদ উ‌দ্দিন। এর তদন্ত করছেন, একই থানার অ‌ফিসার ইনচার্জ রাধে শ‌্যাম সরকার। শ্রাবন্তীকে আপ‌ত্তিকর ম‌্যাসেজ প্রদানে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
error: Content is protected !!