ধূমকেতুবিডি

ঢাকা

এএসপি আনিসুল হত্যা : রিমান্ড শেষে কারাগারে ফাতেমা ও মামুন

ঢাকা : সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যা মামলায় মাইন্ড এইড হাসপাতালের পরিচালক ফাতেমা খাতুন ও জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার ডা. আব্দুল্লাহ আল মামুনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

২০ নভেম্বর শুক্রবার ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালত শুনানি শেষে এই আদেশ দেন। আসামি ফাতেমা খাতুনের চার দিনের এবং ডা. আব্দুল্লাহ আল মামুনকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক ফারুক মোল্লা আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

এ সময় ডা. আব্দুল্লাহ আল মামুনের পক্ষে অ্যাডভোকেট সাইফুল ইসলাম সোহেল জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে দেন। তবে এ সময় আসামি ফাতেমার পক্ষে কোন আইনজীবী ছিলেন না।

এর আগে গত ১৫ নভেম্বর ফাতেমা খাতুনের চারদিন এবং গত ১৭ নভেম্বর ডা. আব্দুল্লাহ আল মামুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একই মামলায় গত ১৮ নভেম্বর হাসপাতালের কো-অর্ডিনেটর রেদোয়ান সাব্বির, ওয়ার্ডবয় জোবায়ের হোসেন, মো. লিটন আহাম্মদ ও মো. সাইফুল ইসলাম পলাশকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এছাড়া এ মামলায় ছয়জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারা হলেন, হাসপাতালের কিচেন সেফ মাসুদ খান, ওয়ার্ড বয় অসীম চন্দ্র পাল, মার্কেটিং ম্যানেজার আরিফ মাহমুদ জয়, ফার্মাসিস্ট মো. তানভীর হাসান, ওয়ার্ডবয় মো. তানিম মোল্লা ও সজিব চৌধুরী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
error: Content is protected !!